Home / News / School Closed for Corona

School Closed for Corona

সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণাঃ প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে বাংলাদেশের সকল স্কুল,কলেজ, সব শিক্ষা প্রতিষ্ঠান আগামী কাল মঙ্গলবার থেকে বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আজ ১৬ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে এই সিদ্ধান্ত হয়।

 

করোনা ভাইরাসের কারণে বাংলাদেশের সকল স্কুল,কলেজ,মাদ্রাসা সব শিক্ষা প্রতিষ্ঠান আগামীকাল ১৭ মার্চ থেকে আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

 

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে  বিভিন্ন মহল থেকে বাংলাদেশের সকল বন্ধের দাবী উঠে এসেছিল। গতকাল রোববার শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছিলেন এখনো স্কুল কলেজ বন্ধ রাখার মত ঘটনা হয় নি। বলা হয়েছিলো কেবল স্থানীয় পর্যায়ে করোনা ভাইরাস ছড়িয়ে পড়লেই শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার কথ ভাববে শিক্ষা মন্ত্রণালয়।

এদিকে গতকাল ১৫ মার্চ রোববার সকালেই দেশে করোনা ভাইরাস আক্রান্তের প্রেক্ষাপটে সব স্কুল, কলেজ, মাদরাসা ও বিশ্ববিদ্যালয় বন্ধ চেয়ে হাইকোর্ট রিট করা হয়েছিলো।

 

এর আগে গত ৮ মার্চ প্রথম বাংলাদেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার পর থেকেই বিভিন্ন মহল থেকেই বাংলাদেশের সকল স্কুল কলেজ, মাদ্রাসা সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার দাবী উঠে এসেছিলো।

About Redoy

Check Also

চলতি মাসে হচ্ছে না এইচ এস সি পরীক্ষা

করোনাভাইরাসের বিস্তাররোধে আসন্ন এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ১ এপ্রিল এই পরীক্ষা …