Home / News / The age of the service will increase soon: State Minister for Public Administration

The age of the service will increase soon: State Minister for Public Administration

শিগগিরই চাকরিতে বয়স বাড়ানোর সিদ্ধান্ত বাস্তবায়ন হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী !

শিগগিরই চাকরিতে বয়স বাড়ানোর সিদ্ধান্ত বাস্তবায়ন হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী। সদ্য নিয়োগপ্রাপ্ত জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ক্যাডার সার্ভিসের সমতা বিধান ও সরকারি চাকরিতে বয়স বাড়ানোর সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়ন করা হবে।  একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর জনপ্রশাসন প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়ে চাকরিতে বয়সসীমা বাড়ানোর ইঙ্গিত দিলেন ফরহাদ হোসেন।

 জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেছেন, শিগগিরই চাকরিতে বয়স বাড়ানোর সিদ্ধান্ত বাস্তবায়ন হবে। সদ্য নিয়োগপ্রাপ্ত জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ক্যাডার সার্ভিসের সমতা বিধান ও সরকারি চাকরিতে বয়স বাড়ানোর সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়ন করা হবে। (মঙ্গলবার) দুপুর সাড়ে ১২টায় মন্ত্রণালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে ফরহাদ হোসেন এসব কথা বলেন।

এছাড়া প্রশাসনে ক্যাডার বৈষম্য নিরসনসহ দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্সের মতো নীতি গ্রহণ করা হবে বলে জানিয়েছেন নতুন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। মেহেরপুর-১ আসন থেকে দ্বিতীয়বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ফরহাদ হোসেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহারে চাকরিতে বয়সসীমা বাড়ানো বিষয়টি ছিল। আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বয়স বৃদ্ধির বিষয়টি উল্লেখ্য করেছিলেন। 

সূত্র ঃ ইত্তেফাক।

Join our Facebook Group Get job update & discuss about Job related Topics.

About Redoy

Check Also

3 lakh Jobs job in Government Jobs

সরকারি চাকরিতে ৩ লাখ নিয়োগ সরকারি চাকরিতে ২০ লাখ ৫০ হাজার ৮৬১ পদের মধ্যে শূন্য …