আজকের মধ্যে প্রত্যেক উপজেলা থেকে কমপক্ষে ২ জনের নমুনা সংগ্রহ করার নির্দেশনা

প্রত্যেক উপজেলা থেকে কমপক্ষে ২ জনের নমুনা সংগ্রহ করার নির্দেশ: আজকের মধ্যে প্রত্যেক উপজেলা থেকে কমপক্ষে দুই জনের নমুনা সংগ্রহ করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।প্রতিদিনের মত অনলাইন ব্রিফিংয়ে আইইডিসিআর জানান, প্রধানমন্ত্রীর কাছ থেকে আমরা নির্দেশনা পেয়েছি আমারা যাতে প্রত্যেক উপজেলা থেকে কমপক্ষে দুুই জনের নমুনা সংগ্রহ করতে পারি।

 

তিনি আরো জানান, আমরা যাতে আজকের মধ্যে ১০০০ টি নমুনা সংগ্রহ করতে পারি । এবং তা আগামীকাল পরীক্ষা করতে পারি। বৃহস্পতিবার (০২ এপ্রিল) করোনাভাইরাস নিয়ে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম (এমআইএস) শাখার পরিচালক ডা. মো. হাবিবুর রহমান।

 

দেশে নতুন করে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত আরও দুজন রোগী শনাক্ত হয়েছেন। এতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৬ জনে।  বৃহস্পতিবার (০২ এপ্রিল) করোনাভাইরাস নিয়ে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম (এমআইএস) শাখার পরিচালক ডা. মো. হাবিবুর রহমান।

এর আগে গতকাল বুধবার আইইডিসিআর জানায়, দেশে করোনাভাইরাসে ৬ জন মারা গেছেন, ২৬ জন সুস্থ হয়েছেন এবং চিকিৎসাধীন রয়েছেন ২২ জন।

About Redoy

Check Also

ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত বাড়ল

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশে তৃতীয় দফায় ছুটি বাড়ানো হয়েছে ১৪ এপ্রিল পর্যন্ত করোনাভাইরাস মোকাবিলায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *