আমি সম্পূর্ণ সুস্থ, স্ত্রীও করোনা আক্রান্ত নন: জানালেন কাজী মারুফ

কাজী মারুফ ও তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত নয় বলে জানিয়েছেন কাজী মারুফ নিজে। প্রথম আলোর এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়। প্রথম আলোকে জানিয়েছেন কাজী মারুফ নিজেই জানিয়েছেন আমি সম্পূর্ণ সুস্থ ,স্ত্রী ও করোনা আক্রান্ত নয়।

 

হঠাৎ করেই গতকাল শনিবার থেকে খবর ছড়েয়ে পরে নিউেইয়র্কে থাকা বাংলাদেশী চিত্রনায়ক কাজী মারুফ ও তার স্ত্রী রাইসা করোন ভাইরাসে আক্রান্ত হয়েছেন। খবরটি বাংলাদেশের প্রায় সব জাতীয় প্রত্রিকা গুলোতেও প্রকাশ করা হয়। আমাদের এই সাইটেও এই সংবাদ প্রকাশ করা হয়েছিল।

তবে এরপর জানা যায় কাজী মারুফের সাথে প্রথম আলো যোগাযোগ করে প্রথমআলোকে কাজী মারুফ নিজে জানিয়েছেন তিনি ভালো আছেন এবং তার স্ত্রী ও করোনা ভাইরাসে আক্রান্ত হয় নি।

 

তবে কাজী মারুফ জানান , নিউইয়র্কে এখন বৃষ্টি হচ্ছে আবহাওয় পরিবর্তনের কারণে আমার স্ত্রী রাইসার জ্বর হয়েছে। এবং মারুফ নিউইয়র্কের করোনার পরিস্থিতির কিছু বর্ণনা দেন। মারুফ জানান  যুক্তরাষ্ট্রে এই মুহূর্তে কোভিড ১৯ আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। এর মধ্যে স্ত্রীর জ্বরের  কারণে এমনটা ছড়িয়েছে।

মারুফ বলেন, ‘নিউইয়র্কে আমার পরিচিত অনেকে এই রোগে সংক্রমিত হয়েছেন। গতকাল সন্ধ্যায় (নিউইয়র্ক স্থানীয় সময়) নিজের জ্বর শুরু হওয়ায় রাইসা ভীত হয়ে পড়ে। আমার শাশুড়িকে খবরটি জানায়। হয়তো আমার শাশুড়ির কাছ থেকে বাবা (কাজী হায়াত) খবরটা জেনে উদ্বিগ্ন হয়ে পড়েন। সবাইকে আশ্বস্ত করে বলতে চাই, আমাদের তেমন কিছুই হয়নি।’
নিউইয়র্কের রিচমন্ড হিল এলাকায় পরিবার নিয়ে থাকেন কাজী মারুফ। জানালেন, দুই সপ্তাহ ধরে সন্তানদের স্কুল বন্ধ। বড় ধরনের প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছেন না তাঁরা কেউ। জ্বরের কারণে সবার নিরাপত্তার কথা ভেবে আইসোলেশনে আছেন রাইসা।

সুত্র্রঃ প্রথম আলো।

About Redoy

Check Also

Teacher Government Job Circular 2022

১৫১৬৩ জন শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ Source: Daily Ittefaq    সমগ্র দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published.