ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত বাড়ল

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশে তৃতীয় দফায় ছুটি বাড়ানো হয়েছে ১৪ এপ্রিল পর্যন্ত করোনাভাইরাস মোকাবিলায় সরকারি-বেসরকারি অফিসে সাধারণ ছুটির মেয়াদ বাড়িয়ে ১৩ এপ্রিল পর্যন্ত করা হয়েছে। তবে পরদিন ১৪ এপ্রিল পয়লা বৈশাখের ছুটি থাকায় সেটিও এই ছুটির সঙ্গে যুক্ত হবে। ফলে ছুটি কার্যত ১৪ এপ্রিল পর্যন্ত বাড়ল।

Huawei Technologies Ltd Job Circular 2022

 

আজ রোববার জনপ্রশাসনসচিব শেখ ইউসুফ হারুন প্রথম আলোকে সরকারের এই সিদ্ধান্তের কথা জানান। এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে বলে জানান তিনি।

 

এর আগে প্রথম দফায় ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত এবং দ্বিতীয় দফায় ১১ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করেছিল সরকার। এখন নতুন করে ১২ ও ১৩ এপ্রিল ছুটি সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। আর পরদিন পয়লা বৈশাখের ছুটি।

 

সরকার  ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত বাড়ল

Diversity Visa 2022 Application

আমেরিকান ডিভি লটারিতে ১৮-৪০ বছর বয়সীদের জন্য ২০২২/২৩ এ বাংলাদেশ থেকে আবেদন শুরু হয়েছে! বাড়ি বসে নিজেই আবেদন ফর্ম পূরণ করুন। আবেদন করতে চাইলে নিচের DV Apply Now তে ক্লিক করুন।

অন্যদিকে বিশ্বে এখন পর্যন্ত ১২ লাখ ১ হাজার ৯৩৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এতে আক্রান্ত হয়ে মারা গেছেন ৬৪ হাজার ৭২০ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ২ লাখ ৪৬ হাজার ৬৩৪ জন।

About Redoy

Check Also

Teacher Government Job Circular 2022

১৫১৬৩ জন শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ Source: Daily Ittefaq  আমেরিকান ডিভি লটারিতে ১৮-৪০ বছর বয়সীদের …

Leave a Reply

Your email address will not be published.