Hsc Exam Admit Card Notice

এইচএসসি পরীক্ষা ২০২০. এইচএসসি পরীক্ষার প্রবেশপত্র বিতরণ কার্যক্রম স্থগিতঃ ২০২০ সালেরে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণ কার্যক্রম আগামী ২৮ মার্চ পর্যন্ত স্থগিত করা হয়েছে।

 

আজ ২১ মার্চ মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড , ঢাকা ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন এইচএসসি পরীক্ষার প্রবেশপত্র পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ কার্যক্রম ২৮ মার্চ ২০২০ তারিখ পর্যন্ত স্থগিত করা হলো।  এবং এই সময়ে পরীক্ষার্থীদের তাদের নিজবাসভবনে অবস্থান করে পরীক্ষার প্রস্তুতি গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে। বিষটি অতীব জরুরি বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এদিকে প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে গত ১৬ তারিখে বাংলাদেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান ১৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।
 

এইচএসসি পরীক্ষার প্রবেশপত্র বিতরণ কার্যক্রম স্থগিত

 

আসন্ন ২০২০ সালের এইচএসসি পরীক্ষা আগামী ১ এপ্রিল ২০২০ তারিখ থেকে শুরু হওয়ার কথা রয়েছে। তবে করোনা ভাইরাসের কারণে এইচএসসি পরীক্ষা পেছানোর বিষয়েও কথা উঠে এসেছে। তবে এখন পর্যন্ত শিক্ষা মন্ত্রনালয় থেকে বা সরকারের পক্ষ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

এইচএসসি পরীক্ষা পেছানোর বিষয়ে শিক্ষামন্ত্রির কাছে জানতে চাইলে আগামী ১৬ মার্চ শিক্ষামন্ত্রী জানান এইচএসসি পরীক্ষা ১ এপ্রিল এখন ও সময় আছে। এই বিষয়ে এখনই কোনো সিদ্ধান্ত নয়।

dv lottery

About Redoy

Check Also

Ministry OF Food Admit card Download

Ministry of Food is now published a job circular. A attractive job circular published the Bangladesh …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *